ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পারভেজ খান (৩০) নামে ৯ মামলার এক আসামি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য।

বুধবার (২৫ মার্চ) ভোরে সদর উপজেলার হরিপুরের শালদা গ্রামে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

এসময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তুল, ম্যাগজিন, তিন রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

 

পারভেজ খান কুষ্টিয়া শহরের রাজারহাট এলাকার ইউসুফ আলী খানের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায় পারভেজকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে কুষ্টিয়া সদরের হাটশ হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা ডাকাত দলের অন্য সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারভেজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে বলে জানান ওসি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ