ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরের মিঠাপুকুরে ট্রাক খাদে পড়ে নিহত ৪, আহত ২৪

সাজ্জাদ বাপ্পী, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১০
রংপুরের মিঠাপুকুরে ট্রাক খাদে পড়ে নিহত ৪, আহত ২৪

রংপুর: বুধবার দুপুর ১২ টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুকুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ৪ নির্মাণ শ্রমিক নিহত ও ২৪ জন আহত হয়েছেন। রংপুর মেডিকেল  কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

 

প্রত্যদর্শী ও হাইওয়ে টহল পুলিশের বড় দরগা ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সাত্তার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ঈদ উপলক্ষে ঢাকা থেকে ঘরফেরতা ৬০-৭০ জন নির্মাণ শ্রমিককে বহনকারী একটি ট্রাক বেলা ১১ টা ৫০ মিনিটে মহাসড়কের মিঠাপুর উপজেলার বলদী পুকুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ২৫ জন আহত হন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ১ জন মারা যান।

নিহতদের দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন ঘটনাস্থলেই নিহত লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার তসলিম (২৪) ও রমেক হাসপাতালে ভর্তির পর মারা যাওয়া আশরাফ (১৬)। আশরাফের ঠিকানা জানা যায়নি।

রমেক হাসপাতালে দায়িত্বরত গোয়েন্দা পুলিশের এসআই আসাদ জানান, সেখানে ভর্তি হওয়া আহত ২০ জনের মধ্যে দুপুর সাড়ে ১২টার দিকে আশরাফ নামে একজন মারা যায়। এছাড়া আরও ৭ জনের অবস্থা আশংকাজনক।

আহতদের মধ্যে অন্যান্যাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

নিহতদের সবার লাশ রমেক হাসপাতাল মর্গে রাখা আছে। মিটাপুকুর থানা সূত্রে জানা গেছে, এ ঘটনায় এখনো মামলা হয়নি।

জানা গেছে, মারাত্মক ঝুঁকিপূর্ণ হওয়া সত্ত্বেও অল্পভাড়ার লোভে এসব নির্মাণ শ্রমিক ট্রাকে করে বাড়ি ফিরছিল।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।