ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্ধ হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
বন্ধ হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ হচ্ছে বলে জানিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে বিআইডব্লিউটিসির হেড অফিসের নির্দেশনা অনুযায়ী ফেরি চলাচল বন্ধ করা হচ্ছে বলে জানিয়েছেন আরিচা ঘাট শাখার ডিজিএম জিল্লুর রহমান।

আরও পড়ুন>>> সারাদেশে যাত্রীবাহী নৌযান চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ 

তিনি জানান, ঘাট এলাকায় গণজমায়েত যাতে না হয়, সে জন্য পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সব ধরনের ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হবে।

এখন ঘাটে কিছু গাড়ি পারাপারের অপেক্ষায় আছে। সেগুলো পারপার হয়ে গেলে বিকেল থেকে ফেরিসহ সব নৌযান চলাচলা বন্ধ করে দেওয়া হবে। তবে, শুধুমাত্র অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ি, ওষুধ ও কাঁচামাল বহনকারী যানবাহন পারাপার করা হবে।  

করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় মঙ্গলবার বিকেল থেকে সারাদেশে যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে সরকার। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই ঘোষণা কার্যকর থাকবে বলে জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।