ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে সীমানা প্রাচীর নির্মাণ নিয়ে সংঘর্ষে আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
গাংনীতে সীমানা প্রাচীর নির্মাণ নিয়ে সংঘর্ষে আহত ৫

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বিরোধপূর্ণ পাঁচ শতক জমির ওপর সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (২৩ মার্চ) দুপুরের দিকে উপজেলার কাথুলি ইউনিয়নের গাঁড়াবাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আহতরা হলেন- হাবিবুর রহমান, তার স্ত্রী বুলয়ারা খাতুন, বোন কুরছিয়া খাতুন ও ছেলে টিপু সুলতান এবং হাফিজুল ইসলাম নামে প্রতিপক্ষের একজন।

আহতরা সবাই গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহত হাবিবুর বাংলানিউজকে বলেন, দুপুরে আমার চার শতক জমিতে সীমানা প্রাচীর দিতে গেলে একই গ্রামের ইসমাইল তার লোকজন নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় আমিসহ সেখানে থাকা আমার স্ত্রী বুলয়ারা, বোন কুরছিয়া ও ছেলে টিপু আহত হই। স্থানীয়রা আমাদের আহতাবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

অপরদিকে পাল্টা অভিযোগ করে ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, জমিটি বিরোধপূর্ণ হওয়ায় তাকে (হাবিবুর) সীমানা প্রাচীর দিতে নিষেধ করলে তার লোকজন আমাদের ওপর হামলা চালায়। এতে আমার সঙ্গে থাকা হাফিজুল আহত হন।  

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে জানান, সংঘর্ষের বিষয় নিয়ে উভয়পক্ষই অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।