bangla news

করোনা আতঙ্কের মধ্যে মেয়ের বিয়ে দেওয়া সেই সিভিল সার্জন বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৩ ৩:১৩:২৮ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. শাহ আলম

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. শাহ আলম

ব্রাহ্মণবাড়িয়া: দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে আইনের রক্ষক হয়ে ধুমধাম করে মেয়ের বিয়ে দেওয়া  ব্রাহ্মণবাড়িয়ার সেই সিভিল সার্জন মো. শাহ আলমকে বদলি করা হয়েছে। 

সোমবার (২৩ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহানের সই করা এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সিভিল সার্জন মো. শাহ আলমকে বদলি করে একইসঙ্গে তাকে রাজধানীর মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্ম কর্তা (ওএসডি) করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (ইন্ড্রাস্ট্রিয়াল হেলথ) ডা. মোহাম্মদ একরাম উল্লাহকে পদায়ন করা হয়েছে। 

সারাদেশে করোনা ভাইরাস সতর্কতায় জনসমাগম, মাহফিল, সমাবেশ ও সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা থাকার মধ্যে গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন শাহ আলম সরকারি বাসভবনে ঘটা করে মেয়ের বিয়ের আয়োজন করেন। বিয়েতে দাওয়াত দেওয়া হয় সরকারি চিকিৎসকসহ প্রায় ৩০০ জন অতিথিকে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ দেশের গণমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। 

এর আগে ইংরেজি বছরের প্রথম রাতে সরকারি হাসপাতালে বহিঃবিভাগের গেট বন্ধ করে জমকালো অনুষ্ঠানে অংশগ্রহণ করে আতশবাজি ফুটিয়ে আলোচনায় আসেন সিভিল সার্জন মো. শাহ আলম।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০

আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-23 15:13:28