bangla news

কোয়ারেন্টিন সিল নিয়ে ব্যাংকে প্রবাসী!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৩ ১:৪৩:৫৩ পিএম
বিমানবন্দর থেকে সোজা ব্যাংকে টাকা তুলতে আসেন বিদেশফেরত এ ব্যাক্তি। ছবি: বাংলানিউজ

বিমানবন্দর থেকে সোজা ব্যাংকে টাকা তুলতে আসেন বিদেশফেরত এ ব্যাক্তি। ছবি: বাংলানিউজ

সিলেট: বিদেশ থেকে আসার কারণে হাতে লাগিয়ে দেওয়া হয় কোয়ারেন্টিনে থাকার সিল। অর্থাৎ তিনি যেখানে থাকবেন সেখান থেকে বাইরে কোথাও বের হতে পারবেন না বা কোয়ারেন্টিনের সব নিয়ম মেনে চলবেন। কিন্তু এ নিয়মের তোয়াক্কা যে করবেন সে সময় কোথায়! তাই হাতে সিল নিয়েই সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর থেকে বেরিয়েই টাকা তুলতে ব্যাংকে গেলেন আবদুল আউয়াল নামের এক প্রবাসী। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঘোড়াকলি গ্রামের বাসিন্দা।

সোমবার (২৩ মার্চ) নগরের জিন্দাবাজারে অবস্থিত সোনালী ব্যাংকে যান আবদুল আউয়াল। এসময় তার হাতে সিল দেখে ফটকে থাকা সিকিউরিটি ও পুলিশ সদস্যরা বিষয়টি ব্যাংক কর্মকর্তাদের জানান। পরে ওই প্রবাসীকে ব্যাংক থেকে টাকা দিতে অপারগতা প্রকাশ করে ফিরিয়ে দেওয়া হয়।

ব্যাংক কর্মকর্তারা বিষয়টি সিলেট কোতয়ালী থানা পুলিশকে অবহিত করেন। পরে থানা পুলিশ ওই প্রবাসীকে নিজ দায়িত্বে কোয়ারেন্টিনে যাওয়ার পরামর্শ দেন।

বিমানবন্দর সূত্র জানায়, বিমানবন্দর ইমিগ্রেশন থেকে ওই প্রবাসীর হাতে কোয়ারেন্টিনের সিল মেরে দেওয়া হয়। পরে ওই প্রবাসী একটি মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন।

এ বিষয় সম্পর্কে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সৌমেন মিত্র বলেন, যেখানে প্রবাসীদের অবাধে মেলামেশার বিষয়ে কড়া নজরদারি চলছে, সেখানে সরাসরি লোকসমাগমের মধ্যে প্রবাসীর আসার ঘটনা দুঃখজনক।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
এনইউ/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-23 13:43:53