ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে হোম কোয়ারেন্টিন না মানায় প্রবাসীকে জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
গোপালগঞ্জে হোম কোয়ারেন্টিন না মানায় প্রবাসীকে জরিমানা 

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় হোম কোয়ারেন্টিন না মানায় এক যুক্তরাজ্য প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

রোববার (মার্চ ২২) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাহফুজুর রহমান এ জরিমানা করেন।  

তিনি জানান, উপজেলার বান্ধাবাড়ী গ্রামে যুক্তরাজ্য প্রবাসী এক যুবক হোম কোয়ারেন্টিনে না থেকে বাইরে ঘোরাফেরা করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

অন্য কোনো প্রবাসী যদি হোম কোয়ারেন্টিনের নিয়ম না মেনে বাইরে ঘোরাফেরা করেন তাকেও ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হবে।  

এদিকে, গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৯৫ জনসহ ২৬৯ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এর মধ্যে ২ জন স্থানীয় ও বাকিরা প্রবাসী।  

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নেওয়াজ মোহাম্মদ জানান, গতকাল শনিবার পর‌্যন্ত জেলায় ১৭৭ জন হোম কোয়ারেন্টিনে ছিলেন। এর মধ্যে ৩ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হয়েছে। রোববার দুপুর ১২টা পর্যন্ত ২৬৯ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তিনি আরও জানান, সব সময় প্রবাসীদের খোঁজ খবর রাখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।