ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরবাসীকে সতর্কতা মেনে চলার আহ্বান চিফ হুইপের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
শিবচরবাসীকে সতর্কতা মেনে চলার আহ্বান চিফ হুইপের 

মাদারীপুর: করোনা ভাইরাসের সর্বোচ্চ ঝুঁকিতে থাকা মাদারীপুর জেলার শিবচর উপজেলার জনসাধারণকে সতর্কতা অবলম্বনের জন্য অনুরোধ জানিয়েছেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

রোববার (২২ মার্চ) মোবাইল ফোনে শিবচরের সাংবাদিকদের কাছে শিবচরবাসীকে সতর্ক থাকার এ অনুরোধ জানান তিনি।

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে প্রশাসনের সব নির্দেশ মেনে চলতে হবে।

সবাইকে সতর্ক ও পরিচ্ছন্ন থাকতে হবে। অপ্রয়োজনে বাইরে চলাফেরা থেকে বিরত থাকতে হবে। এসময় তিনি সরকারি সব নির্দেশনা মেনে চলতে অনুরোধ করেন শিবচরবাসীকে।

এদিকে গত বৃহস্পতিবার বিকেল থেকে পৌর এলাকার ২টি ওয়ার্ড এবং পাঁচ্চর ও বহেরাতলা ইউনিয়নের ২টি গ্রামকে কনটেইনমেন্ট ঘোষণা করা হয়।  

শুক্রবার থেকে পুরোপুরিভাবেই ৪টি এলাকাকে বাইরের এলাকা থেকে বিচ্ছিন্ন রাখা হয়েছে। ওই সকল এলাকা থেকে কাউকে প্রবেশ এবং বের হওয়ার পথ বন্ধ করা হয়েছে।  

এছাড়া পুরো উপজেলাতেই লোকজনের চলাচল সীমিত দেখা গেছে। শুধু নিত্যপ্রয়োজনীয় পণ্য ছাড়া অন্যসব দোকানপাট বন্ধ রয়েছে। চিহ্নিত এলাকায় পুলিশের অবস্থান রয়েছে। এছাড়াও অতিরিক্ত আড়াই শতাধিক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে উপজেলাজুড়ে।

এছাড়াও জেলা প্রশাসকসহ ঊধ্বর্তন কর্মকর্তারা শিবচরে অবস্থান করে পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। আইইডিসিআর এর একটি টিম শিবচর ও মাদারীপুরে অবস্থান করছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।