bangla news

করোনা: গুজব ছড়ানোয় মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২২ ২:০৫:১৭ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

মানিকগঞ্জ: ফেসবুকে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানোর অপরাধে মুক্তিযুদ্ধ মঞ্চ মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেন অভিকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অভি। তিনি জেলার দৌলতপুর উপজেলার বাচামারা চরখন্ড গ্রামের নওশের আলম মাস্টারের ছেলে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, শুক্রবার (২০ মার্চ) সকাল  সাড়ে ১১ টার দিকে সাদ্দাম হোসেন অভি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ‘করোনায় আক্রান্ত হয়ে মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু ও তিনজনকে ঢাকায় স্থানান্তর’ লিখে গুজব ছড়িয়ে দেন। এটি পুলিশের দৃষ্টিতে আসার পর, সেদিন সন্ধ্যায় বাচামারা বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক সাদ্দাম হোসেন অভি মুক্তিযুদ্ধ মঞ্চ মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক এবং দৌলতপুর উপজেলা প্রকৌশলী সমিতির সহ-সভাপতি। তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে রাসায়নিক প্রকৌশলীতে বিএসসি পাশ করেন। শিক্ষাজীবনে তিনি ওই বিশ্ববিদ্যালয়ের শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এবং রাসায়নিক প্রকৌশল বিভাগ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

পুলিশ সুপার  হাফিজুর রহমান আরও জানান, অভির বিরুদ্ধে শনিবার (২১ মার্চ) ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৫ (খ)(২)/৩১ ধারায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
এমআরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-22 02:05:17