ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ৭ ঘন্টা খোলা থাকবে দোকানপাট, সন্ধ্যায় বাস বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
ময়মনসিংহে ৭ ঘন্টা খোলা থাকবে দোকানপাট, সন্ধ্যায় বাস বন্ধ

ময়মনসিংহ: ময়মনসিংহে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ, প্রতিরোধ ও মোকাবেলায় খাবার হোটেল ও ঔষধের দোকান ব্যতীত নগরীর সব ধরনের দোকানপাট ও মার্কেট সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সাত ঘণ্টা খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ব্যবসায়ী নেতাদের নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভা শেষে চেম্বার সভাপতি আমিনুল হক শামীম এ তথ্য জানান।

এছাড়াও সভায় চাল, ডাল, তেল, পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর উর্ধ্বমূল্য ঠেকাতে নির্দেশনা দেওয়া হয়।

সভায় নগরের মাসকান্দা কেন্দ্রীয় বাস স্ট্যান্ড থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সন্ধ্যা ৭ টার পর সব ধরনের বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দোকান মালিক ঐক্য পরিষদের সভাপতি এএম বজলুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, জেলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুল আলম, জেলা পরিবেশক সমিতির সভাপতি মাহবুবুল আলম, রাইস মিল মালিক সমিতির সভাপতি মো. সেলিম, চাল ব্যবসায়ী সমিতির সভাপতি বিধুভষন দাস, চেম্বার সহ-সভাপতি শংকর সাহা প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এমআরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।