ঢাকা, শুক্রবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

জাতীয়

কোয়ারেন্টিনে না থাকায় বাগেরহাটে ওমানফেরত ২ যুবককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
কোয়ারেন্টিনে না থাকায় বাগেরহাটে ওমানফেরত ২ যুবককে জরিমানা

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলায় ওমান থেকে ফিরে হোম কোয়ারেন্টিনে না থাকায় দুই প্রবাসী যুবককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাদের পরিবারকে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার আদেশ দেওয়া হয়েছে। 

শনিবার (২১ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মারুফুল আলম এ আদেশ দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলারচর বড়বাড়িয়া গ্রামের মাখন বৈরাগীর ছেলে আকাশ বৈরাগী (৪০) ও চিংগড়ী গ্রামের বেলায়েত শেখের ছেলে এরশাদ শেখ (৩৫)।

 

ইউএনও মো. মারুফুল আলম বাংলানিউজকে জানান, আকাশ ও এরশাদ চার/পাঁচদিন আগে ওমান থেকে বাড়িতে আসেন। হোম কোয়ারেন্টিনে থাকার জন্য এলাকার মানুষ তাদের বুঝিয়েছে। তারপরও তারা কোয়ারেন্টিনে না থেকে অবাদে ঘোরাফেরা করছিলেন। খবর পেয়ে ওই এলাকায় গিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই দু’জনকে সাত হাজার টাকা জরিমানা করা হয় এবং তাদের পরিবারসহ ওই প্রবাসীদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa