ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাঘারপাড়ায় নারীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
বাঘারপাড়ায় নারীর মরদেহ উদ্ধার

যশোর: যশোরের বাঘারপাড়ায় অজ্ঞাতপরিচয় (২৮) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ মার্চ) সকালে উপজেলার মাহামুদআলীপুর গ্রামের বামুনহাট-বালিয়াডাঙ্গা সড়কের পাশে একটি কৃষিক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন বাংলানিউজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নারীর পরনে নীল রংয়ের পায়জামার ওপরে কালো রংয়ের বোরখা রয়েছে। এছাড়া গোলাপি রংয়ের একটি ছাপানো ওড়না দিয়ে মাথা বাঁধা ছিল। তার গলা ও মুখে রক্তের দাগ রয়েছে। কিছুটা দূরে একটি ব্যাগের মধ্যে হানিফ পরিবহনের বাসের টিকিট ও পানির বোতল পাওয়া গেছে। বাসের টিকিটে রেহেনা নাম লেখা। টিকিটি ঢাকার আব্দুল্লাহপুর থেকে যশোর আসার জন্য কাটা হয়েছিল।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। প্রাথমিক পর্যায়ে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। নিহত নারীর পরিচয় শনাক্তসহ মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।