ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩১ মার্চ পর্যন্ত লক্ষ্মীপুরে দোকানপাট বন্ধের আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
৩১ মার্চ পর্যন্ত লক্ষ্মীপুরে দোকানপাট বন্ধের আহ্বান

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে ৩১ মার্চ পর্যন্ত ১১ দিন শহরের নিত্যপণ্যের দোকান, হোটেল ও ফার্মেসি ছাড়া অন্যসব দোকান বন্ধ রাখার আহ্বান জানিয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লক্ষ্মীপুর বণিক সমিতির সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু।

শুক্রবার (২০ মার্চ) বিকেলে এ আহ্বান জানানো হয়।

লক্ষ্মীপুর বণিক সমিতির সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, করোনা প্রতিরোধে বণিক সমিতির পক্ষ থেকে জামা-কাপড়, জুতা ও কসমেটিকসের দোকানগুলো আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখতে বলা হয়েছে।

তবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানগুলো এর বাইরে।

জেলা সিভিল সার্জন সূত্র জানায়, এ জেলায় ৪৬০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এরমধ্যে ৪৫৮ জন প্রবাসী ও দুইজন ঢাকার একটি কারখানার শ্রমিক। চলতি মাসে ৩ হাজার ৬৬২ জন প্রবাসী লক্ষ্মীপুরে এসেছেন।

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ড. আবদুল গাফ্ফার বলেন, এ জেলায় এখনো পর্যন্ত করোনা আক্রান্ত কেউ নেই। করোনা আক্রান্ত সন্দেহে ৪৬০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তবে দোকানপাট বন্ধ কিংবা জেলা লকডাউন করার মত পরিস্থিতি এখনো সৃষ্টি হয়নি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
এসআর/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।