ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

করোনা: বন্ধ করা হলো খতনার অনুষ্ঠান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
করোনা: বন্ধ করা হলো খতনার অনুষ্ঠান

রাজশাহী: রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকার একটি সুন্নতে খতনার অনুষ্ঠান শুক্রবার (২০ মার্চ) বন্ধ করে দিয়েছে পুলিশ। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জেলা প্রশাসনের নির্দেশনা থাকায় পুলিশের পক্ষ থেকে অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয়। এ সময় রান্না করা খাবার অতিথিদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার জন্যও বলা হয়েছে।  

স্থানীয় আতর আলী নামের এক ব্যক্তি তার ছেলের সুন্নতে খতনার জন্য এই অনুষ্ঠানের  আয়োজন করেছিলেন।  অনুষ্ঠানে প্রায় ৪শ অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

মহানগরীর তালাইমারি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, করোনা ভাইরাসের কারণে জনসমাগমের ওপর নিষেধাজ্ঞা থাকার পরও ভদ্রা এলাকায় সুন্নতে খতনার বড় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। শুক্রবার সকাল থেকে চলছিলো রান্নার কাজ। প্যান্ডেলের নিচে অতিথিদের খাবারের ব্যবস্থা করা হয়েছিল। পরে দুপুর সাড়ে ১২টার দিকে মহানগরীর তালাইমারি ফাঁড়ির পুলিশ সেখানে গিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেয়।

রাজশাহীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনির জানান, ওই পরিবারটি করোনা ইস্যুতে মহানগর এলাকায় যেকোনো অনুষ্ঠান, গণজমায়েত বা সভা-সমাবেশ নিষিদ্ধের খবর জানতো না। এজন্য ছেলের সুন্নতে খতনা উপলক্ষে দুপুরে খাবারের আয়োজন করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
এসএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।