ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ২ শিক্ষকের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
কুষ্টিয়ায় ২ শিক্ষকের জরিমানা

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং বাণিজ্য চালানোর দায়ে দুই শিক্ষককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বেলা ১১টার দিকে দৌলতপুর উপজেলার ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আজগর আলী এ দণ্ড দেন।

দণ্ডিত শিক্ষক ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজির সহকারী শিক্ষক আলিমুন হোসেন (৫১) ও গণিতের সহকারী শিক্ষক মুসফিকুর রহমান (৫২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, করোনা ভাইরাসের কারণে সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠান, কোচিং বাণিজ্য ও প্রাইভেট পড়ানো বন্ধ ঘোষণা করলেও সরকারি নির্দেশ অমান্য করে দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের গোবরগাড়া এলাকার ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ে এক শ্রেণির অসাধু শিক্ষক কোচিং বাণিজ্য চালিয়ে যাচ্ছিলেন। এমন সংবাদ পেয়ে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর আলীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

এসময় ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকটি কক্ষে বিভিন্ন শ্রেণির শতাধিক শিক্ষার্থীদের কোচিং ক্লাস চলা অবস্থায় শিক্ষক আলিমুন হোসেন ও শিক্ষক মুসফিকুর রহমানকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে দুই শিক্ষকের ১০ হাজার করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।  

ভ্রাম্যমাণ আদালত চলাকালে দৌলতপুর মাধ্যমিক শিক্ষা অফিসার সরদার মো. আবু সালেক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ