ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে আইসোলেশনে ভর্তি কিশোর 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
সিলেটে আইসোলেশনে ভর্তি কিশোর 

সিলেট: করোনা ভাইরাস সন্দেহে সিলেটে (১৬) এক কিশোরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। ওই কিশোরের বাড়ি সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাটে।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই কিশোর স্থানীয় একটি গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান। ক’দিন আগে ওই কিশোরের সিঙ্গাপুর প্রবাসী ভগ্নিপতি তাদের বাড়িতে বেড়িয়ে যান।

সেই থেকে তার জ্বর, সর্দি, কাশি। যে কারণে প্রথমে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার শরীরে করোনার প্রাথমিক উপসর্গ রয়েছে। এমনটি তাই ওই কিশোরকে গোয়াইনঘাট থেকে সিলেটে পাঠানো হয়।
 
তিনি আরও বলেন,  ওই কিশোরের ভগ্নিপতি ২০ দিন আগে সিঙ্গাপুর থেকে দেশে এসেছিলেন। ৩ দিন আগে তিনি সিঙ্গাপুর ফিরে যান। এরপর থেকে ওই কিশোরের  জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। খবর পেয়ে স্থানীয় চিকিৎসকের প্রাথমিক পর্যবেক্ষণ শেষে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয় এবং রাত সাড়ে আটটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি অ্যাম্বুলেন্সে করে সিলেটে নেওয়া হয়। সেখানে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা তার পরবর্তী চিকিৎসা চালাবেন।
 
এ বিষয়ে জানতে সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডলকে একাধিকবার মোবাইল ফোনে কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।
 
বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।