ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে রাজস্ব কর্মকর্তা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
সিলেটে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে রাজস্ব কর্মকর্তা নিহত

সিলেট: সিলেটে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে সেলিনা ফারহানা শিপু (৩৪) নামে তামাবিল শুল্ক বন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর সহকারী রাজস্ব কর্মকর্তা রিনা সরকার ও তাদের বহনকারী প্রাইভেটকার চালক জিয়া আহমদ।

বুধবার (১৮ মার্চ) রাত ৯টার দিকে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার শিকার খাঁ প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, রাজস্ব কর্মকর্তাদের বহনকারী প্রাইভেটকারটি তামাবিল শুল্ক স্টেশন থেকে রওয়ানা হয়ে সিলেট শহরের দিকে যাচ্ছিলো।

পথে একটি তাদের প্রাইভেটকারটির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তারা।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সেলিনা ফারহানা শিশুকে মৃত ঘোষণা করেন।
 
তিনি বলেন, আহতদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহত রিনা সরকার এখন শঙ্কা মুক্ত আছেন। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে, তবে ট্রাকসহ চালক পালিয়ে গেছে।  
 
বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।