bangla news

বগুড়ায় ট্রাকচাপায় ভ্যানচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৮ ৮:৩৯:২৬ পিএম
বগুড়া

বগুড়া

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় চাল বোঝাই ট্রাকের চাপায় মো. আলম হোসেন (৩০) নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক মোটরসাইকেল চালক।

বুধবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার শেরপুর-নন্দীগ্রামের আঞ্চলিক সড়কের দুবলাগাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আলম শেরপুর উপজেলার চকপোতা গ্রামের সোলায়মান আলীর ছেলে।

জানা যায়, শেরপুর উপজেলার দুবলাগাড়ী বাজার থেকে একটি চালবোঝাই ট্রাক শেরপুর-নন্দীগ্রামের আঞ্চলিক সড়কে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যান ও মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক আলম মারা যান। এ সময় গুরুতর আহত হন নন্দীগ্রাম উপজেলার বড়পুকুড়িয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে মোটরসাইকেল চালক মো. জাকারিয়া হোসেন (৪০)। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনা ঘটনার পর ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়েছেন। এছাড়া দুর্ঘটনায় হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
কেইউএ/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-18 20:39:26