ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কোভিড-১৯ পরিস্থিতিতে বিমানের ৮ ফ্লাইট বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
কোভিড-১৯ পরিস্থিতিতে বিমানের ৮ ফ্লাইট বাতিল প্রতীকী ছবি

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) পরিস্থিতিতে যাত্রী সংকট থাকায় অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে আরও আটটি ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বাতিল করা এ ফ্লাইটগুলোর মধ্যে আগামী চারদিনের অভ্যন্তরীণ রুটের সাতটি ও আন্তর্জাতিক রুটের ১টি ফ্লাইট রয়েছে।

বুধবার (১৮ মার্চ) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সূত্রে এ তথ্য জানানো হয়।

বিমান সূত্র জানিয়েছে, ১৯ মার্চের ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটের দু’টি, ঢাকা-সিলেট-ঢাকা রুটের একটি, ২০ মার্চ ঢাকা-সিলেট-ঢাকা রুটের একটি, ২১ মার্চ বিমানের ঢাকা-যশোর-ঢাকা, ঢাকা-সৈয়দপুর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা রুটের ফ্লাইট ও ২২ মার্চ ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটের ফ্লাইট বাতিল করা হয়েছে।

এর মধ্যে ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ভ্রমণ করা যাত্রীদের ১৯ মার্চ ফ্লাইটে ভ্রমণের জন্য অনুরোধ জানানো হয়েছে।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোকাব্বির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা ভাইরাস পরিস্থিতিতে যাত্রী সংকট থাকায় ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে।

এদিকে করোনা ভাইরাসের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এরই মধ্যে ভারত, কুয়েত, কাতার, সৌদি আরব, ওমান ও মালয়েশিয়া রুটের সব ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
টিএম/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।