bangla news

করোনা থেকে মুক্তি পেতে অর্ধলক্ষাধিক মুসল্লির মোনাজাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৮ ৪:২২:৫২ পিএম
করোনা ভাইরাস থেকে বাঁচতে একসঙ্গে প্রায় অর্ধলক্ষাধিক মুসল্লি বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

করোনা ভাইরাস থেকে বাঁচতে একসঙ্গে প্রায় অর্ধলক্ষাধিক মুসল্লি বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় করোনা ভাইরাস থেকে বাঁচতে একসঙ্গে প্রায় অর্ধলক্ষাধিক মুসল্লি ‘আল্লাহর কাছে ক্ষমা চেয়ে’ বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

বুধবার (১৮ মার্চ) সকালে উপজেলার হায়দরগঞ্জ তাহেরিয়া আরএম কামিল মাদ্রাসা প্রাঙ্গণে খতমে শেফা, বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

চট্টগ্রাম আন্দরকিল্লা শাহে জামে মসজিদের খতিব সাইয়্যেদ মোহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরি আল মাদানি মোনাজাত পরিচালনা করেন।

এসময় হাজার হাজার মুসল্লি দুই হাত তুলে আল্লাহর কাছে ক্ষমা চান এবং করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে বিশ্বের সব মানুষের জন্য দোয়া করেন।

মোনাজাতে প্রায় অর্ধলক্ষাধিক মানুষ অংশ নিয়েছেন। এ সময় মাদ্রাসা মাঠ ছাড়িয়ে অসংখ্য মানুষ ঈদগাহ প্রাঙ্গণ ও হায়দরগঞ্জ বাজারে অবস্থান নিয়ে দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এদিকে বুধবার বাংলাদেশে প্রথমবারের মতো একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। দেশে এখন পর্যন্ত ১৪ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন। সংক্রমণ ঠেকাতে জনসমাবেশ নিরুৎসাহিত করছে প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
এসআর/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-18 16:22:52