ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে ভটভটি উল্টে দুই ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
জয়পুরহাটে ভটভটি উল্টে দুই ব্যবসায়ী নিহত

জয়পুরহাট: জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী নিহত ও নয় জন আহত হয়েছেন।মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন-জয়পুরহাটের কালাই উপজেলার পুনট গ্রামের আবু তালেব (৬৫) ও একই উপজেলার পূর্ব দূর্গাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু মিয়া (২৮)।  

জানা গেছে, আবু তালেব ও রাজু মিয়াসহ ১১ জন ব্যবসায়ী গরু কেনার জন্য কালাই উপজেলার পুনট থেকে শ্যালোইঞ্জিন চালিত ভটভটিতে করে জয়পুরহাটের পাঁচবিবি গো-হাঁটিতে যাচ্ছিলেন।

পথে জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া পুলিশ বক্স সংলগ্ন এলাকায় তাদের বহনকারী ভটভটির চাকা পাংচার হয়ে উল্টে যায়। এতে ভটভটিতে থাকা সবাই আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে দায়িত্বরত চিকিৎক গুরুতর চার জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়ে দেন। শজিমেক হাসপাতালে যাওয়ার পথেই আবু তালেব ও রাজু মিয়া মারা যান।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।