ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে গাছচাপায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
কোম্পানীগঞ্জে গাছচাপায় শিশু নিহত

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে সড়কের পাশে রাখা স-মিলের গাছচাপা পড়ে মো. পলাশ (৯) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে শাহিন (১০) নামে অপর এক শিশু।

সোমবার (১৬ মার্চ) দুপুর ১টার দিকে চৌধুরী বাজার এলাকার আবুলের স-মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

পলাশ মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নাছির উদ্দিনের ছেলে।

সে চৌধুরী বাজার কেজি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র। আহত শাহিন একই এলাকার কামরুল ইসলামের ছেলে।  

স্থানীয়রা জানায়, চৌধুরী বাজার সংলগ্ন সড়কের পাশে থাকা আবুলের স-মিলের গাছের উপর উঠে খেলছিল পলাশ ও শাহিন। কিছুক্ষণ পর গাছ গড়িয়ে পড়লে চাপা পড়ে আহত হয় পলাশ ও শাহিন।  

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক পলাশকে মৃত ঘোষণা করেন।  আহত শাহিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের চাচা সুজন এ ঘটনায় স’মিলের মালিক আবুলকে দায়ী করে বলেন, কোনো প্রকার আইনের তোয়াক্কা না করে নিজের ক্ষমতা বলে তিনি একটি জনবহুল সড়কের পাশে অবৈধভাবে গাছগুলো রেখেছেন।  

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম শাহিন বলেন, সড়কের পাশে গাছ থাকার কারণে প্রায় সময় দুর্ঘটনা ঘটছে। মিলের মালিক আবুলকে একাধিকবার গাছ সড়ানোর জন্য নির্দেশ দিলেও তিনি গাছগুলো সড়কের পাশেই রেখেছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।