ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মির্জাগঞ্জে ভুয়া ২ চিকিৎসক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
মির্জাগঞ্জে ভুয়া ২ চিকিৎসক আটক

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জে অভিযান চালিয়ে ভুয়া দুই চিকিৎসককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার সুবিদখালী বাজার এলাকায় অভিযানে তাদের আটক করা হয়। অভিযানের নেতৃত্বে দেন র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

আটকরা হলেন- ওই বাজার এলাকার পলক ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার (৩৮) ও হক নূর ডেন্টাল কেয়ারের মো. আবুল কালাম আজাদ (৪৪)।

বাংলানিউজকে মো. রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুবিদখালী বাজার এলাকায় ওই দুই ডেন্টাল কেয়ারে অভিযান চালানো হয়। অভিযানে পলক ডেন্টালের চিকিৎসক সুদীপ্ত মাত্র এসএসসি পাস করে নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দেন এবং হক নূর ডেন্টারের চিকিৎসক কালাম মাদ্রাসা শিক্ষায় ফাজিল পাস করে নিজেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন।  

এসময় মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. মেহেদী হাসান যাচাই করে ওই দুইজনকে ভুয়া বলে হিসেবে মতামত দিলে তাদের আটক করা হয়। আটক দুই জনকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।