ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝুটপট্টির আগুন নিয়ন্ত্রণে, তদন্ত কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
ঝুটপট্টির আগুন নিয়ন্ত্রণে, তদন্ত কমিটি গঠন সাংবাদিকদের সঙ্গে ব্রিফকালে ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন মেইনটেইন্স) লে. কর্নেল জিল্লুর রহমান। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: রাজধানীর মিরপুর ১০ নম্বর এলাকার ঝুটপট্টিতে আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। টানা দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

অগ্নিকাণ্ডের ঘটনায় একজন আহত হলেও এখনও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। শনিবার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

 

এর আগে শনিবার দুপুর দেড়টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতর নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে যায়। তাদের সঙ্গে পরবর্তীতে আরও দুটি ইউনিট যোগ দেয়।  

ফায়ার সার্ভিসের দু’ঘণ্টার চেষ্টার পর বিকেল সাড়ে ৩টায় আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানান তিনি।  

এদিকে অগ্নিকাণ্ডস্থল থেকে আহত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানান রাসেল শিকদার।  

এছাড়া অগ্নিকাণ্ডের ঘটনা কেন ঘটেছে তা তদন্তে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানান ফায়ার অ্যান্ড ডিফেন্স সার্ভিসের পরিচালক (অপারেশন মেইনটেইন্স) লে. কর্নেল জিল্লুর রহমান।

তিনি বলেন, ১০ কর্মদিবসে কমিটিকে অগ্নিকাণ্ডের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।  
বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এমএমআই/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ