ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে জনপ্রতিনিধিসহ তিন গ্রামবাসী অপহৃত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
বাঘাইছড়িতে জনপ্রতিনিধিসহ তিন গ্রামবাসী অপহৃত

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় গভীর রাতে অস্ত্রের মুখে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষকসহ তিন গ্রামবাসীকে অপহরণ করে নিয়ে গেছে একদল মুখোশধারী সন্ত্রাসী। 

শনিবার (১৩ মার্চ) ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার পৃথক এলাকায় থেকে তাদের অপহরণ করা হয়।  

অপহৃতরা হলেন-উসলছড়ি এলাকার অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক পূর্ণ কিশোর চাকমা (৬৫), জীবতলী এলাকার মৃত চন্দ্রলাল চাকমার ছেলে ১ নম্বর ওয়ার্ড মেম্বর সমিরণ চাকমা (৩৮) ও মধ্যম বাঘাইছড়ি এলাকার বিপুলেশ্বর চাকমার ছেলে মেরিন চাকমা (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিনগত গভীর রাতে একদল মুখোশ পরিহিত অস্ত্রধারী সন্ত্রাসী উপজেলার পৃথক পৃথক এলাকায় এসে তাদের বাড়ি থেকে একজন জনপ্রতিনিধিসহ তিন গ্রামবাসীকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওইসব এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এদিকে এ ঘটনার জন্য জেএসএস সন্তু লারমা গ্রুপকে দায়ী করেছে অপহৃত পরিবারের সদস্যরা।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মনজুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আমরা মৌখিক অভিযোগ পেয়েছি। গভীর রাতে অস্ত্রের মুখে জেএসএস সন্তু লারমা দলের লোকজন তাদের অপহরণ করেছে। অপহৃত লোকজন জেএসএস সংস্কার দলের লোকজনের আত্মীয়-স্বজন হওয়ায় তাদের অপহরণ করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের বিষয়ে বাঘাইছড়ি উপজেলার জেএসএস গ্রুপের কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।