ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে চুলার আগুনে দম্পতি দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
না’গঞ্জে চুলার আগুনে দম্পতি দগ্ধ দগ্ধ আশরাফুল। ছবি: বাংলানিউজ

ঢাকা: নারায়ণগঞ্জ জেলার কাঁচপুরে একটি বাসায় চুলার সৃষ্ট আগুন থেকে স্বামী ও স্ত্রী দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে। দগ্ধ দম্পতি হলেন- আশরাফুল ইসলাম (৩৫) ও রুজিনা আক্তার (৩০)।

দগ্ধরা জানান, ওই দম্পতি কাঁচপুর এলাকায় একতলা বাসায় ভাড়া থাকেন। আশরাফুল মদনপুর এলাকায় একটি কারখানায় সিকিউরিটি গার্ড ও রুজিনা আদমজী গার্মেন্টসে হেলপার হিসেবে চাকরি করেন। ভোরে রুজিনা রান্নাঘরে চুলায় ভাতের হাড়ি বসিয়ে বাথরুমে যায়। আর তার স্বামী ঘুমিয়ে ছিলেন। তখন হঠাৎ রুমে আগুন ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। বাসায় তারা দুইজনই ছিল।

চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আশরাফুলের শরীরে ৭৩ ও রুজিনার ৬৩ শতাংশ পুড়ে গেছে। তাদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ আফরাফুলের ভাতিজা আক্তারুজ্জান জানান, তিনি ঢাকায় থাকেন। সকালে দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে এসেছেন। তাদের বাড়ি রংপুর জেলার কোতোয়ালি থানায়।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।