ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাংশায় শিক্ষককে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
পাংশায় শিক্ষককে গুলি করে হত্যা

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণকোলা গ্রামে আসাদুল বারী খান (৪২) নামে এক স্কুল শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

শুক্রবার (১২ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে। নিহত আসাদুল বারী খান একই গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে।

তিনি কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নিহতের ভাতিজা সাদ্দাম খান বাংলানিউজকে জানান, ভোর সাড়ে ৬টার দিকে আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে (৯০) দেখে বাড়ি ফিরছিলেন। পথে একদল দুবৃর্ত্ত তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে এবং বুকে গুলি করে হত্যার পর গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়। সকাল সাড়ে ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  বিগত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা তার (সাদ্দাম খান)।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বাংলানিউজকে জানান, সকালে ওই নদীর পাড়ে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।