ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরাইলে দু’পক্ষের সংর্ঘষে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
সরাইলে দু’পক্ষের সংর্ঘষে নিহত এক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দুই গোষ্ঠীর লোকদের মধ্যে সংঘর্ষে শামসুল হক চৌধুরী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (১৩) দুপুরে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এ সংঘর্ষের এ ঘটনা ঘটে। সংঘর্ষে সাতজন পুলিশসহ উভয়পক্ষের ২০ জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পরমানন্দপুর গ্রামের দেওয়ান গোষ্ঠী ও খাঁ গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে খাঁ গোষ্ঠীর আইয়ুব খান ও তার ছেলেকে মারধর করে দেওয়ান গোষ্ঠীর লোকজন। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দেয়। এর জেরে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় খাঁ গোষ্ঠীর শামসুল হক নিহত হন। এ ঘটনায় সাত পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়।  

খবর পেয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন টিটু একদল পুলিশ নিয়ে সেখানে পৌঁছেন।  

তিনি জানান, ধাওয়া পাল্টা ধাওয়ার সময় শমসুল হকের বুকে ব্যথা শুরু হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের সাত সদস্য আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। তবে ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad