ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোংলায় নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
মোংলায় নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক রোহিঙ্গা

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় নারী-শিশুসহ দুই পরিবারের ১২ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ মার্চ) দিনগত রাত ১১টার দিকে মোংলা উপজেলার দিগরাজ বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ১২ জন হলো- মিয়ানমারের আইক্যাপ প্রদেশের বগমপাড়া সদরের আবু সিদ্দিকের ছেলে জাবেদ (৩২) ও তার স্ত্রী নূর বেগম (৩০), মেয়ে রেশমী (১২), ছেলে ইয়াসিন (৮), কাল্লে (৬), ইয়াসমিন (২) এবং মৃত রফিকের স্ত্রী মিসেস ফাতিমা (৩৩), ফাতিমার ছেলে সৌমিন (১৩), ইয়াসমিন (১১), রশিদ (৮), শফিক (৬) ও রোকসানা (৩)।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ৯ মার্চ বেনাপোলের পুটখালী সীমান্ত এলাকা থেকে দালাল চক্রের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করে এই রোহিঙ্গারা। সেখান থেকে ট্রেনযোগে খুলনা পৌঁছায়। খুলনা থেকে বাসে মোংলার দিগরাজে অবস্থান নেয় পরিবার দু'টি। গতিবিধি দেখে স্থানীয়দের সন্দেহ হলে মোংলা পুলিশকে জানায়। পরে মোংলা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীরের নেতৃত্বে ওই দুই পরিবারের ১২ সদস্যকে আটক করা হয়।

তিনি আরও বলেন, অসাধু দালাল চক্র তাদের বাংলাদেশে পুশ করেছে। তাদের মূল উদ্দেশ্য ছিল কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।