ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে  ৯৭০০ পিস ইয়াবাসহ তিন বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
বেগমগঞ্জে  ৯৭০০ পিস ইয়াবাসহ তিন বিক্রেতা আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে একটি ট্রাকসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। এসময় তাদের কাছ থেকে ৯ হাজার ৭শ পিস ইয়াবা জব্দ করা হয়। 

বুধবার (১১ মার্চ) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ নারায়ণগঞ্জ অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্যাহ সরকার।

আটকরা হলেন-লক্ষ্মীপুর সদর উপজেলার বিনোদধর্মপুর এলাকার সুমন (৩০), রায়পুর উপজেলার উত্তর পূর্ব কেরওয়া এলাকার ওহিদ উল্যাহ (৪৮) ও কমলনগর উপজেলার চরমার্টিন এলাকার জয়নাল আবেদিন (৩৮)।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার র‌্যাব-১১ সিপিএসসি, নারায়ণগঞ্জ ও সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্প নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে যৌথ অভিযান চালায়।  

এসময় কক্সবাজার থেকে লক্ষ্মীপুরগামী একটি ট্রাকের গতিরোধ করে তাতে তল্লাশি চালিয়ে ৯৭০০পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় সুমন, ওহিদ উল্যাহ ও জয়নালকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ