ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে জেল-জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে জেল-জরিমানা 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের মহিপুর মোড়ের দুইটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা ও কারাদণ্ড দেওয়া হয়েছে। 

বুধবার (১১ মার্চ) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের বাজার তদারকি মূলক অভিযান পরিচালনাকালে এ জেল-জরিমানা করে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল  ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশিক ভ্যারাইটিজ স্টোরে অবৈধ পণ্যসহ মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়ায় দোকানের মালিক মো. আজাহার উদ্দীনকে ১০ হাজার টাকা ও মেসার্স নুর ফার্মেসি নামে একটি ওষুধের দোকানে অবৈধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায়  মাসুদ করিমকে ৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালে  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. জহিরুল ইসলামসহ পুলিশের একটি টিম উপস্থিত ছিল।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।