ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাবিতে জনসম্পৃক্ততামূলক অনুষ্ঠান স্থগিতের নির্দেশ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
রাবিতে জনসম্পৃক্ততামূলক অনুষ্ঠান স্থগিতের নির্দেশ

রাবি: করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সব ধরনের জনসম্পৃক্ততামূলক অনুষ্ঠান স্থগিতের নির্দেশ দিয়েছে রাবি প্রশাসন। 

বুধবার (১১ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মুজিববর্ষ উদযাপন কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। মুজিববর্ষ উদযাপন কমিটির সদস্য অধ্যাপক মলয় ভৌমিক এ তথ্য নিশ্চিত করেন।

অধ্যাপক মলয় কুমার ভৌমিক বাংলানিউজকে জানান, করোনা ভাইরাসের সংক্রমণের আশঙ্কায় মুজিববর্ষ উদযাপনের জন্য ঢাকায় জাতীয় প্যারেড গ্রাউন্ডের মূল আয়োজন স্থগিত করা হয়েছে। সরকারের নির্দেশনা মোতাবেক রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জনসম্পৃক্ততামূলক অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।  

আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনসহ ছোট পরিসরে মুজিববর্ষের অনুষ্ঠানের আয়োজন করা হবে। যে অনুষ্ঠানগুলোতে বেশি মানুষের সমাগম হয়, সেই ধরনের অনুষ্ঠানগুলো স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, আজ মুজিববর্ষ উদযাপন কমিটির বৈঠক ছিল। সেখানে ক্যাম্পাসে জনসম্পৃক্ততামূলক অনুষ্ঠান স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সিদ্ধান্ত আজ থেকেই কার্যকর হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।