ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নববধূ নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
নববধূ নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

নীলফামারী: নববধূ নিয়ে বাড়ি ফেরার পথে নীলফামারীর ডোমার উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টরের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বরযাত্রীর দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (১১ মার্চ) সকালে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বাংলানিউজকে এ তথ্য জানান।  

এর আগে মঙ্গলবার (১০ মার্চ) রাতে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলাবাজার এলাকায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- জাহিদ হাসানের স্ত্রী রুনা বেগম (৩৫) ও পানিয়াল রহমানের স্ত্রী সখিনা বেগম (৫০)।  

আহতরা হলেন- হামিদা বেগম (৪০), মজিদ ইসলাম (৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০), লতিফা বেগম (২২)। এদের সবার বাড়ি ওই উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের লালার খামার এলাকায়।  

পুলিশ জানায়, পাশ্ববর্তী দেবীগঞ্জ উপজেলার তিস্তার হাট এলাকায় গোলাম রাব্বানীর বিয়ে শেষে মাইক্রোবাসে করে নববধূ নিয়ে মঙ্গলবার রাতে নিজ বাড়ি ডোমারে ফিরছিলেন। পথে রাত সাড়ে ৮টার দিকে পাগলাবাজার এলাকায় বরযাত্রীর গাড়ি বহরের প্রথম গাড়ির সঙ্গে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুছড়ে গিয়ে মাইক্রোবাসটি সড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলেই রুনার মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আহতাবস্থায় সাত জনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহতদের মধ্যে সখিনা ও হমিদারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হলে পথে সখিনা মারা যান। আর হামিদা রমেক হাসপাতালে চিকিৎসাধীন।  

ওসি মো. মোস্তাফিজার রহমান বাংলানিউজকে জানান, ওই ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। সব আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটর ও চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।