ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ দেড় ডজন মামলার আসামি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২০
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ দেড় ডজন মামলার আসামি নিহত কবির হোসেন ওরফে মিনকোর নিথর দেহ ও আগ্নেয়াস্ত্র। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় দুই গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ দেড় ডজন মামলার আসামি কবির হোসেন ওরফে মিনকো (৪৩) নিহত হয়েছেন। নিহত মিনকো শহরের চক ফরিদ কলোনি এলাকার বাসিন্দা।

সোমবার (৯ মার্চ) রাত দেড়টার দিকে বগুড়া সদর উপজেলার মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে বিদেশি একটি রিভলবার, ৮ রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মার্চ) সকালে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে জানান, সোমবার রাত দেড়টার দিকে শহরের মালতীনগরের ভাটকান্দি ব্রিজের ওপর দুই দল সন্ত্রাসীর গোলাগুলি শব্দ শোনা যাচ্ছিল। এ সংবাদ পেয়ে তিনি, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান ও ডিবির (ওসি) আছলাম আলীসহ তাদের টিম ঘটনাস্থলে যান। সেখানে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জরুরি বিভাগে থাকা লোকজন তাকে কলোনির মিনকো বলে পরিচয় নিশ্চিত করেন।

সনাতন চক্রবর্তী আরও জানান, পুলিশের রেকর্ড পর্যালোচনা করে তার নামে জোড়াখুন, খুন, চাঁদাবাজি, অস্ত্র এবং মারাত্মক জখমের অভিযোগে ১৫টির অধিক মামলা পাওয়া যায়।

সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশকিছুদিন জেল খেটে মাস চারেক আগে বের হয়ে পুনরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ৬টি জিডি এন্ট্রি হয়েছিল বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মার্চ ১০, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।