ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা ভাইরাস প্রতিরোধে কেরাণীগঞ্জে সায়েন্টিফিক সেমিনার 

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
করোনা ভাইরাস প্রতিরোধে কেরাণীগঞ্জে সায়েন্টিফিক সেমিনার 

কেরাণীগঞ্জ (ঢাকা): কেরাণীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ মার্চ) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর এলাকায় কেরানীগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে এ সেমিনারের আয়োজন করে হাসপাতাল কর্তৃপক্ষ।

সেমিনারে কেরাণীগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের ডায়াবেটোলজিস্ট ডা. মো. শাহিনুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ডায়াবেটিক সমিতি ও ডায়াবেটিক অ্যাসোসিয়েশন এশিয়া মহাদেশের চেয়ারম্যান অধ্যাপক এ কে আজাদ খান।  

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ডায়াবেটিক সমিতির যুগ্ম মহাসচিব ও বিআইএইচএস অ্যান্ড ইউএসসি কম্পোনেন্টের প্রেসিডেন্ট অধ্যাপক রশিদ-ই-মাহবুব ও বিআইএইচএস অ্যান্ড ইউএসসি কম্পোনেন্টের ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক আব্দুল হালিম।

 

আরও বক্তব্য রাখেন- ড. রওশন সালেহা, ড. আফরোজা বেগম, ড. অসিত মজুমদার, ড. ফাইজা ফাহমিদ ও ড. নাহিদ সুলতানা প্রমুখ।

সেমিনারে বক্তারা করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে জোরারোপ করে বলেন, করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করলেও এ ভাইরাসে মৃত্যুহার কম। সাধারণ চিকিৎসায় ভাল হয়ে উঠতে পারে করোনা আক্রান্ত রোগী। জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা গেলে এ ভাইরাসের প্রকোপ কমানো যাবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।