ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২০ টাকার মাস্ক ২০০ টাকা, জরিমানা ৫ হাজার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
২০ টাকার মাস্ক ২০০ টাকা, জরিমানা ৫ হাজার

বান্দরবান: বান্দরবানে করোনা ভাইরাস প্রতিরোধে সার্জিক্যাল মাস্কের দাম নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার (০৯ মার্চ) দুপুরে বান্দরবান বাজারে ২০ টাকার মাস্ক ২০০ টাকায় বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪০ নম্বর ধারায় শুভেচ্ছা কসমেটিক্স অ্যান্ড গিফট হাউজ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান।

এসময় মো. কায়েসুর রহমান বলেন, সাম্প্রতিক সময়ে সারাবিশ্বে করোনা ভাইরাসে আক্রান্তের খবরে মাস্ক কিনতে মানুষের ভিড় বেড়েছে দোকানে, আর এই সুযোগে এক শ্রেণির অতি মুনাফালোভী ব্যবসায়ী সাধারণ মানুষের কাছ থেকে অতিরিক্ত টাকা হাতিয়ে নিচ্ছে।

এমন অভিযোগের ভিত্তিতে আজ আমরা ভ্রাম্যমাণ আদালতের আভিযান পরিচালনা করে বান্দরবান বাজারের শুভেচ্ছা কসমেটিক্স অ্যান্ড গিফট হাউজেকে ৫ হাজার টাকা জরিমানা করি।  

তিনি আরও বলেন, আগামীতে ও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এসময় মো. কায়েসুর রহমান ছাড়াও জেলা প্রশাসনের পেশকার মো. নাজমুল হুদা, বান্দরবান সদর থানা সাব ইন্সপেক্টর মো. মাজাহারুল হকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।