bangla news

চান্দিনায় দু'পক্ষের সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৯ ৫:৪০:২৩ পিএম
মনির হোসেন।

মনির হোসেন।

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে আহত মনির হোসেন (২৭) মারা গেছেন। সোমবার (৯ মার্চ) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মনির উপজেলার মাধাইয়া ইউনিয়নের ছোট কলাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উপজেলার মাধাইয়া ইউনিয়নের বড় কলাগাঁও গ্রামের আব্দুল করিমের ছেলে বাশার (২৫) ও একই গ্রামের আব্দুস ছালামের ছেলে (২০) রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ মার্চ মনির তার সবজিক্ষেতে পানি সরবরাহ করার সময় বড় কলাগাঁও গ্রামের হাসিব, শাহজালাল ও আরাফাতের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে সন্ধ্যায় বড় কলাগাঁওয়ের ১৫/২০ জন যুবক ছোট কলাগাঁওয়ে এসে মনিরদের বাড়িতে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে মারামারি হয়। এতে প্রতিপক্ষের দায়ের কোপে গুরুতর আহত হয় মনির। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল জানান, দু’পক্ষের সংঘর্ষের খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। গত ৫ মার্চ হামলার ঘটনায় ৬ মার্চ মনিরের চাচা মোহাম্মদ আলী বাদী হয়ে আটজনের নাম উল্লেখ ও অজ্ঞতনামা আরো ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় দু’জনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-09 17:40:23