ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে আসছেন ৭০ বিদেশি, আপত্তি সিভিল সার্জনের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
আশুগঞ্জে আসছেন ৭০ বিদেশি, আপত্তি সিভিল সার্জনের 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রে কাজ করতে আসতে চাওয়া বিভিন্ন দেশের ৭০ জনের বিদেশি বিশেষজ্ঞ দলের ব্যাপারে আপত্তি জানিয়ে আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্র কর্তৃপক্ষকে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন। 

সোমবার (০৯ মার্চ)  ডাক যোগে এই চিঠি পাঠানোর কথা নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. শাহ আলম।

এর আগে রোববার (৮ মার্চ) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত করোনা ভাইরাস সচেতনতা ও সতর্কতামূলক আলোচনা সভায় বিদ্যুৎকেন্দ্রে আসতে যাওয়া ওই বিদেশি নাগরিকদের ব্যাপারে আলোচনা হয়।

 

সিভিল সার্জন ডা. মো. শাহ আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।  

সভায় জানানো হয়, বিদেশি ওই নাগরিকরা বিদ্যুৎকেন্দ্রে কাজ করতে আসার সুযোগ চেয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে চিঠি দিয়েছেন। এর অনুলিপি সিভিল সার্জনকে দিয়ে অবহিত করা হয়।  

এ ব্যাপারে সিভিল সার্জন মো. শাহ আলম বলেন, বিদেশি ওই প্রতিনিধি দলের আগমনের বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিবকে দেওয়া একটি চিঠির অনুলিপি সিভিল সার্জন অফিসকে দিয়ে অবহিত করা হয়। জেলা প্রশাসনের সঙ্গে মিটিংয়ে সিদ্ধান্ত শেষে এ বিষয়ে আপত্তি জানিয়ে সোমবার বিদ্যুৎকেন্দ্র কর্তৃপক্ষকে ডাক যোগে একটি চিঠি পাঠানো হয়েছে।

উল্লেখ, আগামী ২৬ মার্চ বিদ্যুৎকেন্দ্রের যন্ত্রাংশ মেরামতের জন্য জার্মানি, মালয়েশিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও সিঙ্গাপুর থেকে ৭০ সদস্যের বিশেষজ্ঞ প্রতিনিধি দল আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রে আসার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ