ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয়

ধামরাইয়ে গাছচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৬

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
ধামরাইয়ে গাছচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৬

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের গাছ কাটার সময় ব্যাটারি চালিত ইজিবাইকের ওপর পড়ে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (০৯ মার্চ) দুপুর দেড়টার দিকে ধামরাইয়ের কাওয়ালিপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কের মাদারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের বাইচাল গ্রামের আমিনুর সরকার নুরু (৬৫), কামারপাড়া গ্রামের সামছুল হক (৭০), তেলিগ্রামের রমজান আলীর স্ত্রী মাজেদা বেগম (৬৫), একই গ্রামের মহন আলীর স্ত্রী আয়শা বেগম (৬০), নিহত আমিনুর সরকার নুরুর স্ত্রী জাহানারা বেগম (৬৫) ও তেলিগ্রামের হোসেন আলীর স্ত্রী শেফালী বেগম (৬৪)।

আহতরা হলেন- অটোরিকশা চালক হজরত আলী ও আমিনুর সরকার নুরুর নাতনি তামিম।

স্থানীয়রা জানান, দুপুরে বয়স্ক ভাতার কার্ডের জন্য ব্যাটারিচালিত ইজিবাইকে করে বালিয়া-কাওয়ালিপাড়া সড়ক দিয়ে কাওয়ালিপাড়া যাচ্ছিলেন ওই ৭ জন। এসময় মাদারপুর এলাকায় সড়ক ও জনপথ (সওজ) বিভাগের গাছ কাটা হচ্ছিল। তাদের বহনকারী ইজিবাইকটি ওই এলাকা অতিক্রম করার সময় গাছটি ইজিবাইকের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই চারজন নিহত এবং চারজন আহত হয়। পরে গুরুতর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহানারা বেগম ও শেফালী বেগমমের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র শাহ বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০

এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa