ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ২ বাসের সংঘর্ষে চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
সিরাজগঞ্জে ২ বাসের সংঘর্ষে চালক নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সবুর হোসেন (৪০) নামে গ্রামীণ ট্রাভেলসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ বাসযাত্রী।

সোমবার (০৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সদর উপজেলার সায়দাবাদ এলকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুর চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা বলে জানা গেছে।

 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ শহীদ আলম বাংলানিউজকে জানান, ঢাকা থেকে পাবনাগামী সি-লাইন পরিবহনের একটি বাস সয়দাবাদ এলাকায় ট্রাফিক আইন অমান্য করে উল্টোপথে রোড ডিভাইডারের ডান দিক দিয়ে যাচ্ছিল। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী গ্রামীণ ট্রাভেলসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গ্রামীণ ট্রাভেলসটি পাশের রেলপথের দিকে উল্টে পড়ে এবং সি-লাইন রোড ডিভাইডারে এসে ধাক্কা দেয়। খবর পেয়ে পুলিশ ও বঙ্গবন্ধু সেতু ট্রাফিক সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় ১১ জনকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গ্রামীণ ট্রাভেলসের চালক সবুর মারা যান।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।