ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ২ শিশুকে গলাকেটে হত্যা, ঢামেকে দগ্ধ মা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, মার্চ ৭, ২০২০
খিলগাঁওয়ে ২ শিশুকে গলাকেটে হত্যা, ঢামেকে দগ্ধ মা জান্নাত-আলভী ও তাদের মা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর খিলগাঁও থানাধীন গোড়ান এলাকার একটি বাসা থেকে দুই শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৭ মার্চ) সকাল সাড়ে আটটায় গোড়ান এলাকার ৩৭৯ নম্বর বাসা থেকে দু’শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত দু’শিশুর হলো, মেহজাবিন আলভী (১১) ও জান্নাতুল ফেরদৌস জান্নাত (৬)।

এ ঘটনায় নিহতদের মা আখতারুন্নেসা পপিকে অগ্নিদগ্ধ অবস্থায় নিজঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে পুলিশ প্রহরায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

এদিকে সাংসারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া জেরে পপি তার দুই সন্তানকে গলাকেটে হত্যা করে আত্মহত্যাচেষ্টা করেছেন বলে সন্দেহ করছে পুলিশ।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মশিউর রহমান জানান, শুক্রবার (৬ মার্চ) দিনগত রাতে দুই সন্তানকে গলাকেটে ও আগুনে পুড়িয়ে হত্যার পর নিজঘরেই আত্মহত্যাচেষ্টা করেন মৃত শিশুদের মা পপি। খবর পেয়ে পুলিশ দগ্ধ অবস্থায় পপিকে উদ্ধার করে। পরে তাকে ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়।

তিনি আরও জানান, নিহত শিশুদের বাবা মোজাম্মেল হোসেন বিপ্লবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহত শিশুদের নানা আবু তালেব বাংলানিউজকে জানান, খিলগাঁওয়ে ন্যাশনাল আইডিয়াল স্কুলে পড়াশোনা করত তার দু’ নাতনি। আলভী চতুর্থ শ্রেণীতে ও জান্নাত জুনিয়র ওয়ানে। দু’জনেই ছিল খুব মেধাবী। ওদের বাবা বিপ্লব। মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় ইলেকট্রিক সামগ্রীর ব্যবসা করেন তিনি। শুক্রবারে মুন্সিগঞ্জ থেকে খিলগাঁওয়ে বাসায় আসেন ও শনিবারে আবার থেকে সেখানে চলে যান।

তিনি আরও জানান, মোজাম্মেল (মেয়ে জামাই) প্রায়ই তার মেয়েকে বলতেন ফকিন্নির মেয়েকে বিয়ে করার পর থেকে কোনো শান্তি নেই। এখন কীভাবে কী হয়েছে তা তিনি জানেন না।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০২০/আপডেট: ১৩৪৭ ঘণ্টা,
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।