ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রিয়জনদের মরদেহ চিনতে পারছেন না স্বজনরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মার্চ ৬, ২০২০
প্রিয়জনদের মরদেহ চিনতে পারছেন না স্বজনরা

ব্রাহ্মণবাড়িয়া: সড়ক দুর্ঘটনায় ভাগ্নে সোহানের মৃত্যুর খবর পেয়ে নারায়ণগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ায় ছুটে এসেছেন মামা মাসুদ। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস, প্রিয় ভাগ্নের সেই মুখখানাই চিনতে হিমশিম খেতে হচ্ছে তাকে।

ব্রাহ্মণবাড়িয়ার মর্গের মেঝেতে সারিবদ্ধভাবে রাখা সড়ক দুর্ঘটনায় নিহত সবগুলো অর্থাৎ ছয়টি মরদেহের অবস্থা প্রায় একইস। আগুনে ঝলসে গেছে প্রতিটি মরদেহ।

ভাগ্নেকে না চিনতে পারার আক্ষেপে চোখে জল ঝরছিল মামার। বুক ভরা কষ্টে কাঁদছিলেন আর আর্তনাদ করে বলছিলেন, কীভাবে মরদেহ চিনব। চিনবার যে কোনো উপায়ই নেই।

কাঁদতে কাঁদতে একই কথা বলছেন, নিহত সাগরের ভাই মো. সজিবও। খবর পেয়ে এসেছিলেন মরদেহ শনাক্ত করতে। কিন্তু তিনিও চিনতে পারছেন না প্রিয় ভাইটির মরদেহ।

তিনি বলেন, সবকটি মরদেহ প্রায় একই। চেনা যাচ্ছে না কোনটি কার মরদেহ।

স্থানীয়রা বলছে, আমরা প্রথমে ঘটনাস্থলে গিয়ে দেখি, আগুনে পুড়ে মারা গেছেন ছয়জন। তাদের বিভিন্ন জিনিসপত্রও পুড়ে গেছে। ছয়জনের মধ্যে কোন মরদেহ কার, এটা এখনও পর্যন্ত চেনা যাচ্ছে না। সবগুলোই পুড়ে আঙ্গার হয়ে গেছে।

শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের ভাটি কালিহাতা এলাকায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসের ছয়জন নিহত হন।

তবে চারজনকে জীবিত উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের প্রথমে জেলা সদর হাসপাতালে নিলে কত্যর্বরত চিকিৎসক ঢাকায় পাঠানোর কথা বলেন।

নিহত ছয়জনের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ইতিমধ্যে তাদের স্বজনরা মরদেহ নেওয়ার জন্য হাসপাতালের হাজির হয়েছেন।

সব প্রক্রিয়া এমনকি শনাক্ত শেষে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে জানিয়েছে সংশ্লিষ্ট হাইওয়ে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।