ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২০
পুঠিয়ায় দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নে বাবুল শেখ ওরফে বাবু (৪৫) নামে এক ব্যক্তির দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (৬ মার্চ) সকালে বেলপুকুর রেলগেট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

বাবু উপজেলার বানেশ্বর ইউনিয়নের বালিয়াঘাটি এলাকার মজিবর রহমানের ছেলে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার (৫ মার্চ) দিনগত রাতের কোনো এক সময় ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন বাবু। তবে আত্মহত্যার বিষয়টি এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শুক্রবার ভোরে বেলপুকুর রেলগট এলাকায় বাবুর দ্বিখণ্ডিত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের পরিচয় শনাক্ত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

তিনি আরও জানান, তিনি আত্মহত্যা করেছেন না তাকে কেউ রেললাইনে ট্রেনের নিচে ফেলে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় ঈশ্বরদী জিআরপি থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad