ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীগঞ্জে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা, নারীসহ নিহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, মার্চ ৬, ২০২০
নবীগঞ্জে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা, নারীসহ নিহত ৮

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নারী ও শিশুসহ আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (০৬ মার্চ) ভোর ৬টার দিকে মহাসড়কের কান্দিগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এখনও জানা যায়নি নিহত ও আহতদের পরিচয়।

পুলিশের ধারণা, তারা ছুটি কাটাতে সিলেটে পর্যটন স্পটে অথবা মাজার জিয়ারত করতে যাচ্ছিলেন।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া বাংলানিউজকে বলেন, অতিরিক্ত যাত্রী অর্থাৎ ১২ জন নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল মাইক্রেবাসটি। এরমধ্যে কান্দিগাঁও এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে এবং আগুন ধরে যায় গাড়িটিতে।

এতে ঘটনাস্থলেই মারা যান নারী ও শিশুসহ আটজন। তাদের মরদেহ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে। একইসঙ্গে পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এছাড়া অন্য চারজনও গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

ওসি বলেন, ধারণা করা হচ্ছে শুক্রবার ছুটির দিনে যাত্রীরা সিলেটে মাজার অথবা বেড়াতে যাচ্ছিলেন। তাদের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় জানতে পারলে বিস্তারিত তথ্য জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২০
এসআরএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।