ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে মাসব্যাপী হস্তশিল্পমেলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২০
মানিকগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে মাসব্যাপী হস্তশিল্পমেলা 

মানিকগঞ্জ: মুজিববর্ষ উপলক্ষে মানিকগঞ্জে শুরু হয়েছে মাসব্যাপী তাঁতবস্ত্র ও হস্তশিল্প পণ্যমেলা।বৃহস্পতিবার (৫ মার্চ) সন্ধ্যায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক স্বপন আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসনের সাবির্ক সহযোগিতায় মানিকগঞ্জ প্রেসক্লাব আয়োজিত এ মেলা উদ্বোধন করেন।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীর সঞ্চালনায় মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক স্বপন।  

এছাড়াও বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধুর জীবনী মানে বাংলাদেশের ইতিহাস, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হত না, আমরা যা কিছু স্বপ্ন দেখি যা কিছু বাস্তবায়ন করি, সবকিছু বঙ্গবন্ধুর কৃতিত্ব।

বঙ্গবন্ধুর স্বপ্ন ও তার চিন্তা চেতনা আমরা আজকে বাস্তবায়ন করছি তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। মানিকগঞ্জ প্রেসক্লাবের এ মেলার আয়োজন প্রসংশার দাবি রাখে।

এর আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বিজয় মেলার মাঠে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু কাবাডি খেলা উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ০২৫৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad