ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুয়াকাটায় উদ্ধার হওয়া তরুণীর মরদেহের পরিচয় মিলেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২০
কুয়াকাটায় উদ্ধার হওয়া তরুণীর মরদেহের পরিচয় মিলেছে

বরিশাল: সাগর কন্যা কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় তরুণীর মরদেহের পরিচয় পাওয়া গেছে। তার নাম ইশিতা কর (১৭)। সে (ইশিতা) বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামে বাসিন্দা নিপুল করের মেয়ে ও কালকিনির ডাসার সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যশোরের কেশবপুর উপজেলা সদরের বাসিন্দা ড্রেজার চালক আব্দুর রাজ্জাক সরদার (৩৩) ওই কলেজছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে কুয়াকাটার হলিডে ইন নামে একটি আবাসিক হোটেলে নিয়ে হত্যা করে পালিয়ে যান। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

 

তিনি আরও জানান, গত ২৯ ফেব্রুয়ারি সকালে কলেজে পরীক্ষা দিতে গিয়ে ইশিতা কর নিখোঁজ হয়।

গৌরনদী মডেল থানার (ওসি-তদন্ত) মাহাবুবুর রহমান জানান, নিহত তরুণীর মোবাইল ফোনের কললিস্টের সূত্রধরে গৌরনদী ও মহিপুর থানা পুলিশ বুধবার (৪ মার্চ) গৌরনদীর চাঁদশী গ্রামে তদন্তে যায়। সেখান গিয়ে নিহতের ছবি দেখানোর পর জানতে পারেন তার বাড়ি আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামে। সে ওই গ্রামের নিপুল করের মেয়ে ইশিতা কর। পরে নিপুল করের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাকে ফোন দিয়ে গৌরনদী মডেল থানায় আসতে বলা হয়। নিপুলসহ তার স্বজনরা বুধবার সন্ধ্যায় গৌরনদী মডেল থানায় আসার পর উদ্ধারকৃত তরুণীর মরদেহের ছবি দেখানো হয়। ছবি দেখে স্বজনরা ইশিতাকে শনাক্ত করেন।

মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, গত ২৯ ফেব্রুয়ারি কুয়াকাটার হলিডে ইন নামে একটি আবাসিক হোটেলের ১০৮ নম্বর কক্ষে স্বামী ও স্ত্রী পরিচয়ে ওই তরুণী ও এক যুবক রুম ভাড়া করেন। এ সময় হোটেল রেজিস্টারে যুবক তার ভুয়া ঠিকানা ব্যবহার করেন।  

তিনি আরও জানান, আবাসিক হোটেল থেকে গত ৩ মার্চ সকালে মরদেহ উদ্ধারের পর প্রাথমিকভাবে পুলিশ বাদী হয়ে অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠান। পরে নিহত তরুণীর বাবা মহিপুর থানায় পৌঁছার পর আব্দুর রাজ্জাক সরদারকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে হত্যা মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।