ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২০
খিলগাঁওয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

ঢাকা: নিখোঁজ হওয়ার দু’দিন পর রাজধানীর খিলগাঁওয়ের শেখেরজায়গায় একটি খালি প্লটের ভেতর থেকে আলাল সিকদার (১৩) নামে এক কিশোরের বালিচাপা দেওয়া অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য বিকেলে মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান বাংলানিউজকে জানান, কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর গ্রামের মো. মানিক সিকদারের ছেলে আলাল। পরিবারের সঙ্গে পশ্চিম নন্দিপাড়া ত্রিমহোনি লিবাডি স্কুলের পাশে সালাম মাতব্বরের বাড়িতে থাকতো। পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতো সে।

তিনি আরও জানান, গত মঙ্গলবার (৩ মার্চ) অটোরিকশাসহ নিখোঁজ হয় আলাল। এরপর তার পরিবার বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুজি করে। না পেয়ে বুধবার (৪ মার্চ) পরিবার খিলগাঁও থানায় একটি সাধারাণ ডায়েরি (জিডি) করে। এরপর বৃহস্পতিবার দুপুরে শেখেরজায়গা এলাকায় একটি খালি প্লট থেকে বালিচাপা দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।  

মশিউর রহমান জানান, তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার অটোরিকশাটি নন্দিপাড়া থেকে পাওয়া গেলেও রিকশার ব্যাটারি পাওয়া যায়নি। যার মূল্য আনুমানিক ১৮ থেকে ২০ হাজার টাকা।  

ওসি জানান, তাকে হত্যার পর বালিচাপা দেওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা না হলেও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।