ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে যুবককে কুপিয়ে-হাতের রগ কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ৫, ২০২০
গোপালগঞ্জে যুবককে কুপিয়ে-হাতের রগ কেটে হত্যা

গোপালগঞ্জ: গোপালগঞ্জে গোলাম মাওলা রনি (৩০) নামে এক যুবককে কুপিয়ে ও দুই হাতের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০৫ মার্চ) দুপুরে জেলা সদর উপজেলার ফকিরকান্দি লেকপাড়ে এ ঘটনা ঘটে। রনি ফকিরকান্দি গ্রামের মান্নান কাজীর ছেলে।

 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে নিহতের খালাতো ভাই সাদেক ও একই এলাকার আলামিন নামে দুই যুবক মোবাইলেফোন করে রনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। দুপুর ১টার দিকে স্থানীয়রা রনিকে রক্তাক্ত অবস্থায় ফকিরকান্দি লেকপাড়ে পড়ে থাকতে দেখেন। পরে পরিবার ও স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, দুই হাতের রগ কেটে ও বুকে কুপিয়ে রনিকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ গোপালগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

তিনি বলেন, রনির নামে সদর থানায় মাদকদ্রব্য, চুরি ও মারপিটসহ ১০টি মামলা রয়েছে। তবে কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনই বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।