ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে সন্ত্রাসী রকি অস্ত্রসহ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২০
জয়পুরহাটে সন্ত্রাসী রকি অস্ত্রসহ গ্রেফতার

জয়পুরহাট: জয়পুরহাটে বিদেশি পিস্তল ও গুলিসহ জাকারিয়া হোসেন রকি নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) সদস্যরা। 

মঙ্গলবার (৩ মার্চ) রাতে জয়পুরহাট সদর উপজেলার পুরানপৈল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রকি পুরানাপৈল গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে ও ‘কাদা মাটি’ নামে একটি চরমপন্থি সংগঠনের সক্রিয় সদস্য।

র‌্যাব জানায়, রাতে শীর্ষ সন্ত্রাসী রকির পুরানপৈল এলাকার আস্তানায় অভিযান চালানো হয়। এ সময় একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, আটটি ধারালো অস্ত্র ও মাদকদ্রব্য সেবনের বিপুল পরিমাণ উপকরণসহ তাকে গ্রেফতার করা হয়।  

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, 'কাদা মাটি' নামে একটি সন্ত্রাসী গ্রুপের সদস্য রকির বিরুদ্ধে অন্তত ১০টি মামলা রয়েছে।  

দীর্ঘদিন ধরে সে অস্ত্রসহ হত্যা, ছিনতাই, বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড, টেন্ডারবাজি, চাঁদাবাজি ও অন্যান্য চাঞ্চল্যকর অপরাধমূলক কাজ করে আসছিল।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।