bangla news

বেগমগঞ্জে পিকআপভ্যান-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৪ ১১:০৩:৪৩ এএম
দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা। ছবি: বাংলানিউজ

দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষিকা ও তার দুই বছর বয়সী এ মেয়ে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ নিহতের আরও দুই মেয়ে।

বুধবার (৪ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার চৌরাস্তার উত্তর পাশের ছালামের দোকান এলাকায় সোনাইমুড়ি-চৌমুহনী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিরওয়ারিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পলি রানী মজুমদার ও তার মেয়ে নিধি রানী মজুমদার। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে অটোরিকশায় করে  ওই স্কুল শিক্ষিকা তার তিন মেয়েকে নিয়ে চৌমুহনী চৌরাস্তা থেকে আপানিয়ার দিকে যাচ্ছিলেন। পথে ছালামের দোকান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই স্কুল শিক্ষিকা পলি ও তার ছোট মেয়ে মারা যায়। আহত হয় অটোরিকশার চালক ও শিক্ষিকার দুই মেয়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে অটোরিকশা ও পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা নোয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-04 11:03:43